ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসের জানালা দিয়ে মাথা বের করতেই কাভার্ডভ্যানের ধাক্কা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
বাসের জানালা দিয়ে মাথা বের করতেই কাভার্ডভ্যানের ধাক্কা

ঢাকা: বাসের জানালা দিয়ে থুথু ফেলার জন্য মাথা বের করতেই একটি কাভার্ডভ্যানের ধাক্কায় সাইদ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর পিলখানা ১ নম্বর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইদ কুমিল্লার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মো. খলিল মিয়ার ছেলে। স্থানীয় একটি কিন্ডার গার্টেনে ৪র্থ শ্রেণিতে পড়তো সে। দুই ভাই, এক বোনের মধ্যে সাইদ ছিলো দ্বিতীয়।

নিহতের খালাতো ভাই মো. আরিফ জানান, ১২ ডিসেম্বর সাইদের বড় বোন খাদিজা আক্তারের বিয়ে হয়েছে হাজারীবাগ সিটি কলোনীতে। আজ বুধবার দুপুরে তারা একটি বাস নিয়ে বউভাতে হাজারীবাগ আসেন। সন্ধ্যায় বর-কনেসহ কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেন। বাসটি যখন বিজিবি ১ নম্বর গেট এলাকায় জ্যামে আটকে ছিলো, তখন জানালা দিয়ে থুথু ফেলার জন্য মাথা বের করে সাইদ। সঙ্গে সঙ্গে একটি কাভার্ডভ্যান তার মাথায় আঘাত করে। পরে গুরুতর অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।