ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন-বিক্রি, ৬ লাখ জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন-বিক্রি, ৬ লাখ জরিমানা

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রির অপরাধে ৪ প্রতিষ্ঠানকে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও প্রায় ২০ হাজার টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ ও ধ্বংস করা হয়।

এর মধ্যে এফ এম ক্যাবলসকে ২ লাখ টাকা, রয়েল ক্যাবলসকে এক লাখ টাকা, শেখ মিদালকে এক লাখ টাকা ও আপন গুড ফুড লিমিটেডকে দুই লাখ টাকা করে জরিমানা করা হয়।

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (এএসপি) এনায়েত কবীর শোয়েব বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায়।

অভিযানে র‌্যাব-১০ এর একটি দল ও বিএসটিআইর প্রতিনিধিরা সার্বিক সহযোগিতা করে। এ সময় নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ৪ প্রতিষ্ঠানকে মোট ৬ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রায় ২০ হাজার টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ ও ধ্বংস করা হয়।

তিনি আরও জানান, বেশ কিছুদিন যাবত এই অসাধু ব্যবসায়ীরা নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।