ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পারিবারিক কলহের জের, রাজধানীতে নারীর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
পারিবারিক কলহের জের, রাজধানীতে নারীর ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকায় পারিবারিক কলহের জেরে আল্পনা আক্তার (১৯) নামে এক গৃহবধূ ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠেছে। তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আল্পনা আত্মহনন করেছেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) এসব তথ্য জানায় পুলিশ। এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে সবুজবাগের শাহীবাগ কাঠেরপুলের একটি টিনসেড বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে সেটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের চাচা মো. শরিফ জানান, দেড় বছর আগে মো. হৃদয় নামে এক সেলুন ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় আল্পনার। তাদের এক বছর বয়সী ছেলে সন্তান রয়েছে। বুধবার রাতে হৃদয়ের মাধ্যমে তিনি জানতে পারেন আল্পনা আত্মহত্যা করেছেন। পরে তাদের বাড়ি গিয়ে ভাতিজিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি।

শরিফ আরও জানান, হৃদয় কাজ থেকে দেরি করে বাড়ি ফিরতেন। যে কারণে আল্পনার সঙ্গে তার ঝগড়া লেগে থাকত। হৃদয়ের কাছে তিনি জানতে পারেন, বুধবার তার দেরি করে বাড়ি ফেরা নিয়ে আল্পনার সঙ্গে ঝগড়া হয়। পরে হৃদয় ঘর থেকে বের হয়ে গেলে দরজা লাগিয়ে দেয় আল্পনা। কিছুক্ষণ পর বাড়ি ফিরে দরজায় টোকা দেন হৃদয়। এ সময় তাদের সন্তান ভেতর থেকে কান্না করছিল।

স্ত্রীর সাড়া-শব্দ না পেয়ে দরজা ভাঙেন হৃদয়। ঘরের ভেতরে আল্পনাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন তিনি। পরে পুলিশকে খবর দেন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন বলেন, বুধবার রাতে খবর পেয়ে সবুজবাগের বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তাকে তার ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন। তবে, ময়নাতদন্ত প্রতিবেদন এলে প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।