ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পেলো ফেনীর ৬ হাজার শীতার্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পেলো ফেনীর ৬ হাজার শীতার্ত

ফেনী: প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ফেনী সদর উপজেলার ৬ হাজার ৩শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়।

ফেনী সদর উপজেলার প্রতি ইউনিয়নে ৪৫০টি করে কম্বল ও ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ডের জন্য ৫০টি করে কম্বল দেওয়া হয়। এসব কম্বল একযোগে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ৩০টি ইউনিটে শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখী মানুষের কথা চিন্তা করে প্রতি বছরের মতো এবারও কম্বল পাঠিয়েছেন। তার মতো কেউ দেশের জনগণের দুঃখ-দুর্দশা বোঝেন না। সুতরাং দেশের মানুষের একমাত্র ভরসা শেখ হাসিনা।

তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে জয়ী করতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, সহকারী কমিশনার (ভূমি) লিখন বণিকসহ সদরের ১২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।