ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়েকে বিয়ে না দেওয়ায় বখাটের ছুরিকাঘাতে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
মেয়েকে বিয়ে না দেওয়ায় বখাটের ছুরিকাঘাতে নিহত

পাবনা: পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নে স্থানীয় এক বখাটের ছুরিকাঘাতে ফরিদ হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ফরিদ তার মেয়েকে ওই গ্রামের অনিক হোসেনের সঙ্গে বিয়ে না দেওয়ায় তিনি ক্ষুব্ধ হয়ে এ হত্যাকাণ্ড করেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভাঁড়ারা শাহী মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদের বাড়ি ভাঁড়ারা ইউনিয়নের মধ্য জামুয়া গ্রামে। অভিযুক্ত অনিক হোসেন (২৬) একই গ্রামের ইয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে।

ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান জানান, বছর খানেক আগে ফরিদ হোসেনের মেয়ের সঙ্গে অনিক হোসেনের এনগেজমেন্ট হয়। কিন্তু তার বখাটেপনার কারণে পরে সেই বিয়ে বাতিল করেন ফরিদ হোসেনের পরিবার। এরপর গত মাস ছয়েক আগে ফরিদ হোসেন তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। তারপর থেকেই অনিক নানাভাবে ফরিদের পরিবারের ওপর মানসিক নির্যাতন চালিয়ে আসছিল।

এরই জের ধরে বৃহস্পতিবার রাতে ভাঁড়ারা শাহী মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পর ফরিদ হোসেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যান অনিক। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। হামলাকারীকে ধরতে ইতোমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।