ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরে বিস্ফোরণের দগ্ধ নারীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
মিরপুরে বিস্ফোরণের দগ্ধ নারীর মৃত্যু 

ঢাকা: রাজধানীর মিরপুরের একটি বাসায় এসি বিস্ফোরণে দুইজন দগ্ধ হওয়ার ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম (৪৫) নামে ওই নারী মারা যান।

রোববার (১৮ ডিসেম্বর) এই তথ্য নিশ্চিত করেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব।

তিনি বলেন, মিরপুরের ঘটনায় এক নারী মারা গেছেন। তার শরীরের ৫০শতাংশ পুড়ে গিয়েছিল। একই ঘটনায় ৭০ শতাংশ পোড়া নিয়ে শিশু আরিয়ান ভর্তি আছে। তার শ্বাস-প্রশ্বাস এখনো টিকিয়ে রাখা হয়েছে।  

এর আগে শনিবার (১৭ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মিরপুর ১৩ নম্বর সেকশনের পূর্ব ঈমাননগর খালপাড় টিনশেড বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ হাজেরা বেগমের স্বামী আব্দুস সালাম জানান, রাতে তিনি অন্য বাসায় ছিলেন। ভোরবেলায় প্রতিবেশীর মাধ্যমে জানতে পারেন বাসায় বিস্ফোরণে তার স্ত্রী ও গৃহকর্মী আরিয়োন দগ্ধ হয়েছে। তখন তিনি বাসায় এসে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান। বাসায় এয়ারকন্ডিশন (এসি) ছিল। তার ধারণা, এসির গ্যাস থেকে মশার কয়েলের আগুনে এই বিস্ফোরণ ঘটেছে।

>>> পড়ুন মিরপুরে এসি বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ২

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।