ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তালতলী প্রেসক্লাবের সভাপতি মোতালিব, সাধারণ সম্পাদক খাইরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
তালতলী প্রেসক্লাবের সভাপতি মোতালিব, সাধারণ সম্পাদক খাইরুল তালতলী প্রেসক্লাবের সভাপতি মোতালিব, সাধারণ সম্পাদক খাইরুল

বরগুনা: বরগুনার তালতলী প্রেসক্লাবের কার্য-নির্বাহী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মু. আ. মোতালিব (যুগান্তর) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ (আজকের পত্রিকা) নির্বাচিত হয়েছেন। এ নিয়ে খাইরুল ইসলাম আকাশ তালতলী প্রেসক্লাবের টানা তৃতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

শুক্রবার (২৩ডিসেম্বর) সকাল ১০টায় প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়।

গত ২৯ নভেম্বর  প্রেসক্লাবের কার্য-নির্বাহী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২৩ সালের কার্য-নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের সম্মতিতে প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তোলেন। এরপরে ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরে কোনো পদ থেকে প্রত্যাহার না করায় প্রধান নির্বাচন কমিশনার ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটির ৮ জনকে নির্বাচিত ঘোষণা করেন। অর্থ সম্পাদক পদে কেউ মনোনয়ন ফরম ক্রয় করেননি। এজন্য পদটি শূন্য রয়ে গেছে।  

ছাতনপাড়া প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ছিদ্দিক প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি মংচিন থান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহিন সাইরাজ, নির্বাহী সদস্য গোলাম কিবরিয়া ও জসিম উদ্দিন ।

বাংলাদেশ সময়: ১২৪৯, ডিসেম্বর ২৩, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।