ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
নড়িয়ায় প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় দানেশ সরদার (৩৫) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।  

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রাজনগর ইউনিয়নের ঠাকুরকান্দি এলাকার এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

 

নিহত দানেশ ওই এলাকার সোনা মিয়া সরদারের ছেলে। তিনি ১০ বছর ধরে মালয়েশিয়ায় ছিলেন। তিন মাস আগে দেশে আসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ঠাকুরকান্দি এলাকার জয়নাল মোড়লের সঙ্গে সোনা মিয়া সরদারের জমি সংক্রান্ত বিরোধ ছিলো। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় ঠাকুরকান্দির লোকমান আকনের বাড়ির সামনের দানেশকে একা পেয়ে জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢাকা নেওয়ার পথে মাওয়া এলাকায় তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে নিহত দানেশের বোন সাথী আক্তার বলেন, জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লসহ ১৫/২০ জন মিলে আমার ভাইকে হত্যা করেছে। আমি ভাই হত্যার বিচার চাই।

অন্যদিকে, অভিযুক্তদের নেওয়ার জন্য বারবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ঠাকুরকান্দি এলাকায় একটি হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগী পরিবার অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। দোষীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।