ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় চলন্ত প্রাইভেট কারে দলবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
উত্তরায় চলন্ত প্রাইভেট কারে দলবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেফতার ২

ঢাকা: রাজধানীতে চলন্ত প্রাইভেট কারে এক নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলায় ধর্ষক নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে গ্রেফতারের পর আজ (২৭ ডিসেম্বর) তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। আর আসামিরা দুইজনই পেশায় গাড়িচালক।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৫ ডিসেম্বর ভুক্তভোগী তার এক বন্ধুর সঙ্গে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি ভবনে যান। সেখানে তাদের দুই জনকে সিজান, রায়হান ও তাদের আরও দুই বন্ধু আটকে রেখে টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে অভিভাবককে জানানোর ভয় দেখায়।

এরপর ভুক্তভোগীর বন্ধু টাকা আনতে গেলে তারা চারজন ভুক্তভোগীকে একটি প্রাইভেট কারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে। চলন্ত গাড়িতে চারজন গণধর্ষণ করে তাকে উত্তরা পশ্চিম থানা এলাকায় নামিয়ে দেয়। পরে মামলা দায়েরের পর গতকাল রাতে অভিযান চালিয়ে সিজান ও রায়হানকে গ্রেফতার করা হয়।

আসামিরা প্রত্যেকেই গাড়িচালক। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

এদিকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কারণে আদালত দুই আসামিকে কারাগারে পাঠিয়েছেন। এছাড়া ঘটনার সঙ্গে আরও যারা জড়িত আছে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।