ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সৌদিতে বাংলাদেশির ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি নির্যাতনে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
সৌদিতে বাংলাদেশির ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি নির্যাতনে হত্যা

লক্ষ্মীপুর: সৌদি আরবে আবুল কাশেম (৪০) নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। গত রোববার (২৫ ডিসেম্বর) সৌদির তাইফের একটি কৃষি খামার থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে দেশটির পুলিশ।


 
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের কাছে এ তথ্য জানিয়েছে কাশেমের পরিবার। এ ঘটনায় আবুল কাশেমের জেঠাতো ভাই সৌদি প্রবাসী মানিক সে দেশের মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

প্রবাসী আবুল কাশেম লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আলী হোসেনের ছেলে। তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।  

পরিবারের অভিযোগ, মালিকপক্ষের নির্যাতনে কাশেমের মৃত্যু হয়েছে। পরে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়।  

কাশেমের বাবা আলী হোসেন জানান, তার ছেলে কাশেম আড়াই মাস আগে জমি বন্ধক রেখে ৫ লাখ টাকা খরচ করে সৌদিতে যান। সেখানে একটি কৃষি খামারে কাজ করতো। কর্মস্থলে যাওয়ার পর থেকে সে দেশের মালিক তাকে অত্যাচার করতো।  

রোববার (২৫ ডিসেম্বর) সকালে সৌদি পুলিশ তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, সৌদিতে এ প্রবাসীর মৃত্যুর খবরটি জানার পর এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।