ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘পাহাড়ের বাঁকে বাঁকে সরকার উন্নয়ন করেছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
‘পাহাড়ের বাঁকে বাঁকে সরকার উন্নয়ন করেছে’

রাঙামাটি: পাহাড়ের বাঁকে বাঁকে আওয়ামী লীগ সরকার উন্নয়ন করেছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।  

বুধবার (২৮ডিসেম্বর) সকালে জেলা পরিষদের আয়োজনে পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত জেলা উন্নয়ন কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চেয়ারম্যান বলেন, বাংলাদেশ নিয়ে যেমন ষড়যন্ত্র চলছে তেমনি পাহাড় নিয়ে ষড়যন্ত্র চলছে। কিন্তু আওয়ামী লীগ সরকার ঐক্যবদ্ধ। সব ষড়যন্ত্র সাহসিকতার সঙ্গে মোকাবিলা করা হবে। দেশের উন্নয়নে, জনগণের নিরাপত্তার স্বার্থে  সরকারকে যা কিছু করার দরকার তাই করবে।

এদিকে সভায় কাপ্তাই হ্রদ নিয়ে ভাবনা, জেলার অবকাঠামোগত উন্নয়ন, ঠেগামুখ স্থলবন্দর কাজের অগ্রগতি, যোগাযোগ ব্যবস্থার উন্নতিসহ নানা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তারা আলোচনা করেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান নানা সমস্যার দূরীকরণ এবং অবকাঠামোগত উন্নয়নের ব্যাপারে ইতিবাচক আলোচনা করেন এবং প্রস্তবনাগুলো প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে সভায় জানান।
 
এ সময় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নাসরীন সুলতানা, রাঙামাটি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক তপন কুমার পালসহ স্থানীয় প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।