ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢাকা-মাওয়া সড়কে দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
ঢাকা-মাওয়া সড়কে দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

ঢাকা: ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এরা হলেন অনিক (১৭) ও শাওন (১৮)।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

অনিকের বাবার নাম মো. ইদ্রিস আলী। রাজধানীর মুগদা মানিকনগর বালুরমাঠ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। সাইনবোর্ড, ব্যানারের কাজ করতেন অনিক। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

আর নিহত শাওনের বাবার নাম মো. চান্দু মিয়া। তিনিও একই এলাকায় থাকতেন।

নিহত অনিকের বড় ভাই ইয়াসিন মিয়া জানান, অনিকের সঙ্গে রাত ১০টার দিকে মোবাইল ফোনে কথা হয়। তখন অনিক তাকে জানান, বন্ধুদের সঙ্গে একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যাচ্ছেন। এরপর রাত ১২টার দিকে তিনি খবর পান ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনের রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন অনিক ও তার বন্ধু।  তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে তাদের মরদেহ দেখতে পান। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন শাওন ও পেছনে বসা ছিলেন অনিক।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।