ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে জুয়েলারি দোকানে চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
লক্ষ্মীপুরে জুয়েলারি দোকানে চুরি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ মধ্য বাজারের অনিক শিল্পালয় নামক একটি জুয়েলারি দোকানে চুরি হয়েছে। চোরের দল প্রায় ২২ ভরি স্বর্ণ ও সাড়ে ৩ লাখ টাকা চুরি করে নিয়ে যায় বলে জানান দোকানের মালিক পলাশ চন্দ্র কুরী।

শনিবার (৩১ ডিসেম্বর) সকালে দোকান খুলে তিনি চুরির বিষয়টি জানতে পারেন। এ সময় দোকানের পেছনের দরজা ভাঙা দেখতে পান তিনি। তার ধারণা, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে বা শুক্রবার (৩০ ডিসেম্বর) যেকোনো সময় এ চুরি হয়।  

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম ।

দোকান মালিক পলাশ চন্দ্র কুরী জানান, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বরের) রাতে তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার (৩০ ডিসেম্বর) পুরোদিন দোকান বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে অথবা শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে এ চুরির ঘটনা ঘটেছে।

তিনি বলেন, আমি নিঃস্ব হয়ে গেলাম। চোর আমার সব নিয়ে গেছে।

সিন্দুকের ভেতরে স্বর্ণ না রাখার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সিন্দুকে জায়গা কম ছিল। তাই কিছু স্বর্ণ সিন্দুকের বাইরে তাকের মধ্যে রাখা ছিল।

চন্দ্রগঞ্জ বণিক সমিতির সভাপতি মো. নিজাম উদ্দিন বলেন, আমরা চন্দ্রগঞ্জ বাজারের ব্যবসায়ীদের স্বার্থে কাজ করছি। চোর শনাক্তে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। চোরদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানান তিনি।

বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন (বাজুস) লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি হরিহর পাল বলেন, এ বিষয়ে বাজুসের চন্দ্রগঞ্জ থানা কমিটির নেতাদের সঙ্গে কথা হয়েছে। ভুক্তভোগী দোকান মালিককে থানায় লিখিতভাবে জানাতে বলেছি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, চোর শনাক্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।