ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে দুর্ঘটনায় আহত নাম না জানা শিশুর পাশে ঢামেক হাসপাতাল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
হাতিরঝিলে দুর্ঘটনায় আহত নাম না জানা শিশুর পাশে ঢামেক হাসপাতাল হাতিরঝিলে দুর্ঘটনায় আহত নাম না জানা শিশু। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে অজ্ঞাতনামা এক মেয়েশিশু। তার বয়স হবে আনুমানিক ৭ বছর।

বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।  

শনিবার (২১ জানুয়ারি) মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ওই শিশুটি আহত হয়। যে মোটরসাইকেলের ধাক্কায় শিশুটি আহত হয়, সেটির চালক তানজিনুর রহমান তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে জরুরি বিভাগের নিউরো সার্জারি ৯৮ নম্বর ওয়ার্ডে নিয়ে যায় শিশুটিকে। চিকিৎসকরা তার মাথায় আঘাত দেখতে পেয়ে দ্রুত সিটি স্ক্যান করতে বলে। সরকারি ফি অনুযায়ী সিটি স্ক্যান করতে দুই হাজার টাকা লাগে। কারো কাছে টাকা নেই। মুখে অক্সিজেন লাগানো শিশুটি ছটফট করছে ট্রলির উপরে। সংবাদ গেল হাসপাতালে পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হকের কাছে। তার নির্দেশনায় বিষয়টি জানানো হয় ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমানকে। তিনি দ্রুত চিকিৎসকদের সঙ্গে কথা বলে হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চুর উপস্থিতিতে ফ্রিতে শিশুটির সিটি স্ক্যান করানো হয়।

নাম না জানা আহত শিশুটির চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগের সবাই ছুটে আসে। এছাড়া চিকিৎসকদের বরাত দিয়ে ক্যাম্পের পুলিশ বাচ্চু মিয়া জানান, তার অবস্থা আশঙ্কাজনক। এখনো শিশুটির আত্মীয়-স্বজনের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে মোটরসাইকেল চালক জানান, রামপুরা থেকে হাতিরঝিল হয়ে মধুববাগের দিকে আসার সময় নাম না জানা মেয়ে শিশুটি তার চলন্ত মোটরসাইকেলের সামনে পড়ে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায়। পরে আহত শিশুটিকে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। ওই মোটরসাইকেলে চালকের পাশাপাশি তার পেছনে আরও এক যুবক ছিল।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।