ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
যাত্রাবাড়ীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।

রোববার (২৯ জানুয়ারি) দিনগত রাতে যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

গ্রেফতাররা হলেন- মো. ইব্রাহীম ও মো. রাসেল শেখ। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।

সোমবার (৩০ জানুয়ারি) এই তথ্য নিশ্চিত করেন ডিএমপি গোয়েন্দা পুলিশ।  

গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল আলম মুজাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে পশ্চিম যাত্রাবাড়ী দয়াগঞ্জ নতুন সড়কের পাশে মদিনা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে একটি পিকআপ জব্দের পাশাপাশি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।  

তিনি আরও বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানা এলাকা থেকে পিকআপ যোগে গাঁজা সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ী হয়ে ফরিদপুর ভাঙ্গা এলাকায় বিক্রির উদ্দেশে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।