ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিরো আলমের হাতে গাড়ি তুলে দিতে মঞ্চ সাজিয়েছেন সেই শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হিরো আলমের হাতে গাড়ি তুলে দিতে মঞ্চ সাজিয়েছেন সেই শিক্ষক মঞ্চে হিরো আলম।

হবিগঞ্জ: সোশ্যাল মিডিয়ার আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দিতে মঞ্চ সাজিয়ে রেখেছেন আলোচিত সেই শিক্ষক।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ৩টায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে শিক্ষক এম মুখলেছুর রহমানের বাড়িতে এসে মঞ্চে উঠেন হিরো আলম।

এ সময় শিক্ষক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।  

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত এই দুই ব্যক্তির উপহার দেওয়া-নেওয়ার ঘটনা দেখতে স্থানীয় লোকজন সেখানে ভিড় করেছেন।

এম মুখলিছুর রহমান চুনারুঘাটের আব্দুল জব্বার একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ। হিরো আলম সংসদ সদস্য পদে নির্বাচনে দাঁড়িয়ে যে চ্যালেঞ্জ নিয়েছেন, তা মোকাবিলার জন্য তাকে নিজের গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। আগের ঘোষণা অনুযায়ী আজ গাড়িটি উপহার দেওয়া-নেওয়ার কথা।  

হিরো আলম বাংলানিউজকে বলেন, ‘এম মুখলিছুর রহমান আমাকে গাড়ি উপহারের ঘোষণা দিয়ে ফেসবুকে একটি ভিডিও দিয়েছিলেন। সে অনুযায়ী আমি তার বাড়িতে এসেছি, দেখি এখন তিনি কি করেন। ’

ওই শিক্ষকদের বাড়িতে আসা লোকজনের মধ্যে একজন পেশাজীবী সাইফুল ইসলাম। তিনি বলেন, ‘হিরো আলম এবং এম মুখলিছুর রহমান দুজনই সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি। তাদের উপহার দেওয়া-নেওয়ার ঘটনা দেখতে এখানে এসেছি। ’ 

আরও পড়ুন>>
উপহারের গাড়ি নিতে শিক্ষকের বাড়িতে হিরো আলম

উপহারের গাড়ি আনতে গিয়ে মামলা খেলেন হিরো আলম

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।