ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেসবুক লাইভে এসে নিজ ঘরে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ফেসবুক লাইভে এসে নিজ ঘরে আগুন

বরগুনা: বরগুনায় কাওসার সিকদার নামের এক ব্যক্তিকে ডিবি পুলিশ সদস্যরা গাঁজাসহ আটক করেছেন। কাওসারকে আটক করায় পুলিশের ওপর ক্ষোভ প্রকাশ করে নিজ ঘরে আগুন ধরিয়ে দিয়েছেন বড় ভাই ফেরদৌস সিকদার বাবু।

 

শনিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আমরাঝুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। তবে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। পুলিশ বলছে, অপরাধ আড়াল করতে অপরাধী ও স্বজনেরা নানা কৌশল অবলম্বন করে।  

ফেইসবুকে সীমান্ত বাবু নামে তার ব‍্যক্তিগত আইডি থেকে ৮ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিওতে তিনি পেট্রোল দিয়ে ঘরের চালে আগুন জ্বালিয়ে রাখলেও আগুন কোথাও ছড়িয়ে পড়েনি। আগুন জ্বালিয়ে কেঁদে কেঁদে ঘর পুড়ে যাচ্ছে আর আমার মা ঘরে আছে তিনি পুড়ে যাচ্ছে এমন বিভ্রান্তি সৃষ্টি করেন তিনি।  

উল্লেখ্য, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার ডিবির একটি দল সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের আমড়াঝুড়ি এলাকা থেকে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলম শিকদারের ছেলে বরিশাল জেলা পুলিশের ধর্ষণ মামলায় বরখাস্ত হওয়া কাওসার শিকদারকে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

গত বছর ২০২২ সালে ২৭ আগষ্ট বরিশাল পুলিশ হাসপাতালে কর্মরত পুলিশ সদস্য কাওসার শিকদার পরকীয়া প্রেমিককে ধর্ষণ করা মামলায় গ্রেফতা এড়াতে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে আত্মরক্ষার চেষ্টা চালিয়েও শেষ রক্ষা হয়নি।

স্থানীয়রা বলেন, পুলিশ থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই মূলত এই কাওসার শিকদার মাদক কারবারির সঙ্গে জড়িয়ে পরেন।  

বরগুনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, অভিযান চালিয়ে বরখাস্ত হওয়া পুলিশ সদস্য কাওসারকে আমড়াঝুড়ি এলাকায় তাঁর বাড়ির সামনে থেকে আটক করে ডিবি পুলিশ। এ সময় কাওসারের সঙ্গে থাকা পলিব্যাগে মোড়ানো অবস্থায় ২ কেজি গাজা উদ্ধার করেন ডিবি পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।