ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

গলায় কোপ দিয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
গলায় কোপ দিয়ে যুবকের আত্মহত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে হাতে থাকা হাসুয়া দিয়ে নিজের গলায় কোপ দিয়েই মাঠের (ক্ষেত) মধ্যে দৌড় দেন সোহেল রানা (২৭) নামের এক যুবক।  পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার সময় উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাজারপাড়া এলাকার ফসলের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা ওই এলাকার এজের বিশ্বাসের ছেলে।

প্রত্যাক্ষদর্শী সাইদুর রহমান জানান, রোববার (১২ ফেব্রুয়ারি সকালে আমি ফসলের মাঠে কাজ করছিলাম। হঠাৎ দেখি সোহেল রানা নিজের গলা ধরে দৌড়াচ্ছে এবং তার শরীরে রক্ত। তখন আমিসহ আশেপাশের জমিতে কাজ করা লোকজন মিলে তার বাড়িতে খবর পাঠাই।

নিহত সোহেল রানার মা যমুনা খাতুন জানান, প্রতিদিনের মতো আমার ছেলে সকালে খাওয়া-দাওয়া শেষে মাঠে যায়। আমিও তার সঙ্গে বাজার পাড়ার পশ্চিমের মাঠে যাই। আমি তাকে রেখে সকাল অনুমানিক ৯টার পরে চলে আসি। পরে শুনতে পাই, আমার ছেলে নিজেই নিজের গলায় হাঁসুয়া দিয়ে কোপ দিয়েছে।  

তিনি আরও বলেন, তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে আমার ছেলেটা অনুমানিক ১১টার দিকে মারা যায়।  

ছেলে হারানো মা বলেন, আমাদের পারিবারিক কোনো সমস্যা ছিল না। তবে প্রায় দুই মাস যাবত ছেলেটার মাথায় একটু সমস্যা মনে হচ্ছিল।

সংসারে কোনো ঝামেলা ছিল না বলে জানান সোহেল রানার স্ত্রী চাঁদনী খাতুনও।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।