ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাল-সবজির আশায় বসেছিলেন স্ত্রী, লাশ হয়ে ফিরলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
চাল-সবজির আশায় বসেছিলেন স্ত্রী, লাশ হয়ে ফিরলেন স্বামী

চাঁপাইনবাবগঞ্জ: প্রতিদিনের মতো কাঁঠাল গাছ থেকে পাতা পেড়ে বিক্রির পর সেই টাকায় পরিবারের জন্য চাল ও সবজি কেনার কথা ছিল চাঁপাইনবাবগঞ্জ সদরের লাহারপুর গ্রামের আনোয়ারুল ইসলামের। কিন্তু তা আর হলো না।

 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি।  

অন্যদিকে চাল ও সবজির আশায় স্বামী আনোয়ারুলের পথ চেয়ে বসে ছিলেন স্ত্রী নেশমারা বেগম। এভাবেই বিলাপ করতে করতে কথাগুলো বলছিলেন তিনি।

নেশমারা বেগম জানান, স্বামী ও দুই সন্তান নিয়ে আনন্দের সংসার ছিল তাদের। অর্থ কষ্ট থাকলেও পরিবারে ছিল শান্তি। বাবার কষ্টের কথা ভেবে বড় ছেলে ১৫ বছরের ইমন লেখাপড়া ছেড়ে রাজমিস্ত্রির কাজ বেছে নেয়। বাবা আনোয়ারুল ইসলাম দৈনিক চুক্তিতে কাঁঠাল গাছের পাতা কেনার পর তা বাজারে বিক্রি করতেন। বাপ-ছেলের এই উপার্জনে সুখের সংসার ছিল নেশমারা বেগমের। কিন্তু সবটাই তছনছ হয়ে গেল এক নিমিষেই।

স্থানীয় বাসিন্দা সৈয়দ মোজতোবা হোসেন জানান, বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে আনোয়ারুল একটি কাঁঠাল গাছে পাতা পাড়ার জন্য ওঠেন। গাছটির ওপর দিয়ে বিদ্যুতের তার থাকায় পাতা কাটার একপর্যায়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে ছিটকে পড়েন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহফুজুল হক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।