ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়া হলো না মাদরাসা শিক্ষকের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়া হলো না মাদরাসা শিক্ষকের 

রাজবাড়ী: স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি যাচ্ছিলেন মাদরাসা শিক্ষক মো. মাহাদী হাসান (২৬)।

পথে বিপরীত দিক থেকে একটি মাহেন্দ্র গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে তার মোটরসাইকেলের।

 

এতে মুখে ও বুকে আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যান মাদরাসা শিক্ষক মাহাদী। মোটরসাইকেলের পেছনে থাকা তার স্ত্রী হাবিবা আহত হন। স্বামী মাহাদীর নিথর দেহ পড়ে থাকে রাস্তায় আর স্ত্রী হাবিবাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে সদর রাজবাড়ীর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাদী যশোর জেলার শর্শা উপজেলার গোগা ইউনিয়নের আমলাই গ্রামের মাওলানা মো. নজরুল ইসলাম হেলালীর ছেলে। তিনি ঢাকার এয়ারপোর্ট এলাকার একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। ছুটিতে তিনি মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

মাহাদীর স্ত্রীসহ দুর্ঘটনায় মোট ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, নিহত মাহাদী হাসানের স্ত্রী মোছা. হাবিবা খাতুন (২০), রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার বাসিন্দা মাহেন্দ্র চালক হিনু (৫০), বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর এলাকার বাসিন্দা মাহেন্দ্র যাত্রী মানিক (৫০) ও একই ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের বাসিন্দা মাহেন্দ্র যাত্রী নাইম (৪০)।

আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।