ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মারামারির সময় বাড়িতে ছিলেন যুবলীগ নেতা, তারপরও মামলার আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
মারামারির সময় বাড়িতে ছিলেন  যুবলীগ  নেতা, তারপরও মামলার আসামি

নড়াইল: পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে দুই পক্ষের সংর্ঘষে কয়েকজন আহত হওয়্র ঘটনা ঘটে। ঘটনাটি অন্য গ্রামের হলেও মামলার আসামি করা হয় চাচুড়ী ইউনিয়নের চাচুড়ী গ্রামের যুবলীগ নেতা তৌরুত মোল্যকে (৪২)।

এ মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।  

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিক্ষুদ্ধ আত্মীয়-স্বজন ও কয়েকশত এলাকাবাসী চাচুড়ী বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।

তৌরুত মোল্যা উপজেলার চাচুড়ী ইউনিয়নের চাচুড়ী গ্রামের ইঞ্চিল মোল্যার ছেলে। তিনি কালিয়া উপজেলা যুবলীগের সদস্য ও চাচুড়ী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয়দের অভিযোগ, গত ১১ ফেব্রুয়ারি সকালে পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে দুই পক্ষ সংর্ঘষে লিপ্ত হলে কয়েকজন আহত হয়। সে সময় চাচুড়ী পূর্বপাড়ায় নিজ বাড়িতে সকালের নাস্তা খাচ্ছিলেন যুবলীগ নেতা ও চাচুড়ি বাজারের ব্যবসায়ী তৌরুত মোল্যা। এরপর চাচুড়ি বাজারে ব্যবসায়ীক কাজে আসলে সকাল ১১টার দিকে কালিয়া থানা পুলিশ তাকে আটক করে।  

তৌরুত ম্যোলার বোন হারিফা খাতুন বলেন, মারামারি হলো পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে। সেখান থেকে ৩ কিলোমিটার দুরে আমার ভাই তার নিজ বাড়িতে সকালের খাবার খাচ্ছিল। অথচ সে আসামি হলো। আমি এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে আমার ভাইয়ের মুক্তি চাই।

মানববন্ধনে অংশ নিয়ে নড়াইল জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এছাড়া বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মোল্যা, উপজেলা কৃষকলীগের আহ্ববায়ক মুন্সি লুৎফার রহমান, যুবলীগের যুগ্ম-আহ্ববায়ক আশিষ ভট্টাচার্য, চাচুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমান, চাচুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরুল হোসেন বক্তব্য দেন।

এ সময় বক্তরা অন্য ইউনিয়ন ও গ্রামের সংঘর্ষে যুবলীগ নেতার নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও মুক্তির জোর দাবি জানান।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম মিথ্যা মামলার অভিযোগ অস্বীকার করে বাংলানিউজকে বলেন, পুরুলিয়া ইউনিয়নে সম্প্রতি একাধিক সংঘর্ষের ঘটনা ঘটছে। পুলিশ ঘটানার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া পরিস্থিতি স্বাভাবিক রাখতে গ্রেফতারও করা হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।