ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় পৃথক ঘটনায় দুজনের আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
পাথরঘাটায় পৃথক ঘটনায় দুজনের আত্মহত্যা

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় পৃথক ঘটনায় আত্মহত্যা করা দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে পাথরঘাটা উপজেলার চরদুয়ানি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে নিজ বাড়ি থেকে প্রদীপ হালদার (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত প্রদীপ হালদার ওই এলাকার রবিন হালদারের ছেলে। বাড়ির পেছনের বাগানে একটি গাছে দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে বাড়ির পেছনের বাগানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

জানা যায়, প্রদীপ হালদার মানসিক ভারসাম্যহীন হওয়ায় এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন।  

এদিকে একই ওয়ার্ডে ফাতিমা বেগম (৩০) নামে এক গৃহবধূ বিষ পানে আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে পারিবারিক কলহের জেরে নিজ বাড়িতে কীটনাশক পান করেন তিনি। পরে দ্রুত পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কয়েক ঘণ্টা পর তার মৃত্যু হয়।

ফাতিমা বেগম চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের আলতাফ হাওলাদারের মেয়ে ও একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. খলিলুর রহমানের স্ত্রী।

জানা যায়, স্বামী ও শ্বশুরের সঙ্গে রাগ করে তিনি আত্মহত্যা করেছেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সঞ্জয় কুমার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ওসি আরও বলেন, দুজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।