ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশ সদস্যের লাশ পড়েছিল মেহগনি বাগানে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
পুলিশ সদস্যের লাশ পড়েছিল মেহগনি বাগানে

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় সাদ্দাম হোসেন (২৭) নামে এক পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার বাঘেরকান্দা গ্রামের নিজকল্পা এলাকার একটি মেহগনি গাছের বাগানে পড়েছিল এই পুলিশ সদস্যের মরদেহ।  

মৃত সাদ্দাম হোসেন সদর উপজেলার বাঘেরকান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা রেজাউল কবিম ওরফে আবুলের ছেলে। তিনি সুনামগঞ্জ জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

রাত ৮টায় কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: কামাল আকন্দ বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সাদ্দাম হোসেন র্দীঘদিন ধরে কর্মস্থলে অনুপস্থিত। শুক্রবার তিনি বাড়ি থেকে বের হয়ে গিয়েছিলেন। এরপর আর বাড়ি ফেরেননি। আজ (শনিবার) বিকেলে স্থানীয় নিজকল্পা এলাকার একটি মেহগনি গাছের বাগানে এক নারী পাতা কুড়াতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে জানায়। এই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাদ্দামের লাশ উদ্ধার করে পুলিশ।  

ওসি জানান, সাদ্দামকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তার গলায় দাগের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে ময়নাতদন্ত রির্পোট পেলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।