ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘৯৯৯’-এর কনস্টেবলকে পিটিয়ে গ্রেফতার ১২ খেলোয়াড়

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
‘৯৯৯’-এর কনস্টেবলকে পিটিয়ে গ্রেফতার ১২ খেলোয়াড় আহত পুলিশ কনস্টেবল গোলাম কিবরিয়া

রাজশাহী: জাতীয় জরুরিসেবা ‘৯৯৯’-এ কর্মরত এক পুলিশ কনস্টেবল ও তার স্ত্রীকে পেটালেন জাতীয় যুব গেমসে অংশ নেওয়া ১২ খেলোয়াড়।

রোববার (৫ মার্চ) দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে এই দম্পতিকে মারধরের ঘটনা ঘটে।

 

আহত পুলিশ কনস্টেবলের নাম গোলাম কিবরিয়া ও তার স্ত্রীর নাম রাজিয়া সুলতানা জয়া। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ ঘটনায় পুলিশ কনস্টেবলের স্ত্রী রাজশাহী রেলওয়ে থানায় ১৩ জন খেলোয়াড়কে আসামি করে মামলা করেছেন।

সেই মামলায় ১২ জনকে আটক করেছে রাজশাহী জিআরপি থানা পুলিশ।  

আসামিরা হলেন- রাজশাহী মহানগরীর পাচানি মাঠ এলাকার আলী আজম (১৯), হাজরাপুকুর ডাবতলা এলাকার আকাশ আলী মোহন (২০), একই এলাকার আব্দুল আল জাহিদ (১৬), জিন্নানগর এলাকায় আহসান কবীর (৪৫), নিউ কলোনি এলাকার ফারহানা খন্দকার (১৭), কয়েরদাড়া এলাকার রিমি খানম (১৭), জেলার মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার খাদিজা খাতুন (১৮), রাজশাহী মহানগরীর বখতিয়ারবাদ মালদা কলোনি এলাকার পাপিয়া সারোয়ার পূর্ণিমা (১৯), ছোচবনগ্রাম উত্তরপাড়ার দিপালী (১৯), বড় বনগ্রাম রায়পাড়া এলাকার সাবরিনা আক্তার (১৯), একই এলাকার জেমি আক্তার (১৪), মহানগরীর শাহ মখদুম থানার মোড় এলাকার বৃষ্টি মণি (১৬) এবং হাজরাপুকুর ডাবতলা এলাকার রমজান (১৯)। এর মধ্যে রমজান ছাড়া বাকিরা গ্রেফতার হয়েছেন।

মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার।  

তিনি বলেন, আহত পুলিশ কর্মকর্তা জাতীয় জরুরিসেবা ‘৯৯৯’-এ কর্মরত বলে জানা গেছে। মামলার পর এজাহারভুক্ত আসামিদের মধ্যে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকেও আটকের চেষ্টা চলছে। আসামিরা জাতীয় যুব গেমসে অংশ নিয়ে রাজশাহী ফিরছিলেন। ঢাকা থেকে রাজশাহী আসার পথে ট্রেনের মধ্যে কেন এ ধরনের ঘটনা ঘটলো- তা তদন্ত করে দেখা হচ্ছে।  

এই ব্যাপারে পরে আরও বিস্তারিত জানানো হবে বল জানান- এই পুলিশ কর্মকর্তা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রোববার সকাল ৬টার ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজিয়া সুলতানা জয়া তার স্বামী পুলিশ কনস্টেবল গোলাম কিবরিয়ার সঙ্গে ঢাকা থেকে রাজশাহী উদ্দেশে রওনা দেন। দুপুর সাড়ে ১২টায় ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছায়।  

ট্রেন থেকে নামার সময়ে ওই ১৩ খেলোয়াড় জটবেঁধে দাঁড়িয়ে ছিলেন। এ পরিস্থিতি দেখে জয়া এবং তার স্বামী খেলোয়াড়দের সরে যাওয়ার অনুরোধ করেন।

বিষয়টি নিয়ে এ দম্পতির সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় ওই ১৩ খেলোয়াড়। এক পর্যায়ে খেলোয়াড়েরা পুলিশ কনস্টেবল এবং তার স্ত্রী রাজিয়া সুলতানা জয়াকে বেদম পিটুনি দেয়। তাদের মারপিটে পুলিশ কনস্টেবল গোলাম কিবরিয়া মুখ, পিঠ এবং অণ্ডকোষে আঘাতপ্রাপ্ত হন।  

বাংলাদেশ সময় : ২১৩০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।