ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাত গুণী সাংবাদিককে সম্মাননা দিলো জিএমআরএফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
সাত গুণী সাংবাদিককে সম্মাননা দিলো জিএমআরএফ

ঢাকা: সাত গুণী সাংবাদিককে সম্মাননা দিলো ঢাকায় কর্মরত বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলার রিপোর্টারদের সংগঠন বৃহত্তর ময়মনসিংহ রিপোর্টার্স ফোরাম (জিএমআরএফ)।

শনিবার (৪ মার্চ) রাতে পুরান ঢাকার একটি রেস্টুরেন্টে জিএমআরএফ-এর মিলনমেলা ও সম্মাননা-২০২৩ অনুষ্ঠানে সম্মাননা দেওয়া হয়।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননাপ্রাপ্ত সাত গুণী সাংবাদিক হলেন- আজকের পত্রিকার সম্পাদক ড. মো. গোলাম রহমান, জিএমআরএফ’র প্রধান উপদেষ্টা ও টিভি টুডের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্র’র ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, আজকালের খবর পত্রিকার সম্পাদক ফারুক তালুকদার, বাংলাদেশ সম্পাদক ফোরামের আহ্বায়ক রফিকুল ইসলাম রতন এবং দৈনিক সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ও বাচসাস সাধারণ সম্পাদক রিমন মাহফুজ।

জিএমআরএফ সভাপতি কবির আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান অঞ্জন। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক আকতার হোসেন, বন্ধন কনস্ট্রাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের এমডি ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল।

অনুষ্ঠানে আগামী বছর থেকে ঢাকায় কর্মরত ছয় জেলার সাংবাদিকদের সেরা ছয় রিপোর্ট বাছাই করে পুরস্কৃত করার ঘোষণা দেন জিএমআরএফ'র প্রধান উপদেষ্টা ও টিভি টুডের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল। মিলনমেলা ও সম্মাননা অনুষ্ঠানে জিএমআরএফ’র শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে র‍্যাফেল ড্র পরিচালনা করেন জিএমআরএফ'র তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমদাদুল হক তুহিন এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহম্মদ আকবর।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
ইইউডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।