ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
পলাশে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

নরসিংদী: নরসিংদীর পলাশে ১০ শয্যার হাসিনা-হাকিম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদীর বারারচর এলাকায় এ কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ সেনা বাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, জনতা ব্যাংকের এমডি আব্দুস ছালাম, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ, ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র শরীফুল ইসলাম ও নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক প্রেসিডেন্ট মোশাররফ হোসেন।

বক্তারা বলেন, হাসিনা-হাকিম একজন রত্নগর্ভা বাবা-মা। তারা আজীবন মানুষের সেবা করেছেন।  তাদের দেখানো পথে তার সন্তানরা ও মানুষের কল্যাণে কাজ করছেন। এ  হাসপাতাল এখানকার গর্ভবতী মা ও নবজাতকের চিকিৎসা সহজবোধ্য করবে। তাদের আর শহরে চিকিৎসার জন্য যেতে হবে না। তারা এখন এলাকায় উন্নত মানের চিকিৎসা পাবে।

হাসপাতালটি নরসিংদীর কৃতি সন্তান বাংলাদেশ সেনা বাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসানের বাবা-মায়ের নামে নামকরণ করা হয়েছে। ৫ কোটি টাকা ব্যয়ে এ হাসপাতাল নির্মাণ করবে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।