ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

বরিশাল:  স্ত্রীকে ভিডিও কলে রেখে রিফাত জোমাদ্দার (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে বরিশালের উজিরপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাদার্শী গ্রামের ভাড়া বাসায় আত্মহত্যা করেন রিফাত।

 

মৃতের পরিবারের দাবি, বেশ কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না রিফাতের। সেই অশান্তিতে রিফাত আত্মহত্যা করে থাকতে পারেন।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্বজনদের বরাতে এ পুলিশ কর্মকর্তা বলেন, বোরকা না পরে ছবি তুলে তা ফেসবুকে আপলোড করেন রিফাতের স্ত্রী আসমা বেগম। এনিয়ে অভিমান করে শনিবার রাতে স্ত্রীকে ভিডিও কল দেন রিফাত। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগান রিফাত। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি জানান, রোববার (১২ মার্চ) ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিজের প্রাণ কেড়ে নেওয়া রিফাত পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বাইশঘর গ্রামের ফোরকান জোমাদ্দারের ছেলে।  

বরিশাল নগরের ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইঞ্জিনিংয়ারিংয়ে অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন তিনি।

জানা গেছে, বছর খানেক আগে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা ও বরিশাল নগরের ব্যবসায়ী আবুল হোসেন হাওলাদারের মেয়ে আসমা বেগমের (২০) সঙ্গে বিয়ে হয় রিফাত জোমাদ্দারের।

আসমা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর কৃষি কলেজের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। প্রতিষ্ঠানের হলে থেকেই পড়াশুনা করেন তিনি।

স্বামীর আত্মহত্যার বিষয়ে তিনি বলেন, সবশেষ রিফাতের সঙ্গে শনিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে কথা হয় আমার। রাতে রিফাত ভিডিও কলে আমাকে বলে- ‘তোমারে বিয়ের পর বাবা-মা কেউ ভালোবাসে না, এখন তুমিও আমাকে ভালোবাসো না’।

আসমা আরও বলেন, রিফাত আমাকে সবসময় বোরকা পরে চলাফেরা করতে বলতো। কিন্তু কিছুদিন আগে ফেসবুকে বোরকা ছাড়া ছবি আপলোড দেওয়ায় রাগ করে ৪ দিন ধরে আমার সঙ্গে ঠিক করে কথা বলতো না সে। সবশেষ আমাকে ভিডিওতে কল দিয়ে কথা বলে আত্মহত্যা করল। রিফাত আত্মহত্যা করছে বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক তার বন্ধু রিয়াদ ও শাওনকে জানাই। রিয়াদ ও শাওন সংবাদ পেয়ে রিফাতের মামা শান্তকে জানায়। শান্ত লোকজন নিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।