ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলে প্রবাসে, বৃদ্ধ বাবাকে মারধর করে তাড়িয়ে দিলেন পুত্রবধূ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ছেলে প্রবাসে, বৃদ্ধ বাবাকে মারধর করে তাড়িয়ে দিলেন পুত্রবধূ!

ঝালকাঠি: নিজ বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায় পথে পথে ও মানুষের দ্বারে দ্বারে ঘুরে অবশেষে বিচারের দাবিতে পুত্রবধূর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন মো. আ. রব মোল্লা নামের এক অসহায় বৃদ্ধ।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় ঝালকাঠি প্রেসক্লাবের হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় আরও উপস্থিত ছিলেন অপর তিন পুত্রবধূ সালমা ইসলাম, নাদিরা আক্তার, তানজিলা আক্তার ও নাতি শোয়াইব।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আ. রব মোল্লা বলেন, আমার বর্তমান বয়স ৮৫ বছর, স্ত্রী জিবীত নেই। সদর উপজেলার রমজানকাঠি গ্রামের পৈত্রিক ২৮ শতক জমিতে বসতবাড়ি গড়ে তুলি। ব্যবসা করে জীবিকা নির্বাহ করতাম। চার ছেলে ও তিন মেয়েকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করে ওদের মানুষ করেছি। কিন্তু সম্পদের লোভে আমার বড় পুত্র সৌদি প্রবাসী মো. আমিনুল ইসলাম ও পুত্রবধূ হামিদা ইসলাম তার লোকজন নিয়ে আমাকে ঘর থেকে বের করে দিয়ে বাড়ি দখলে নেয়। এরপর বিভিন্ন জনের কাছে ও থানা পুলিশের কাছে গিয়েও কোনো সমাধান পাওয়া যায়নি। বাড়িতে গেলেই লোকজন নিয়ে পুত্রবধূ মারধর করে তাড়িয়ে দেয়।  

তিনি আরও বলেন, শহরের কবিরাজবাড়ি রোডে অন্য তিনি ছেলে ভাড়া থাকে। এখন ওদের দয়াতেই আমাকে থাকতে হচ্ছে। নিজের করা বাড়ি থাকা সত্ত্বেও সেখানে থাকতে পারছি না। ছেলে বিদেশে থাকলেও পুত্রবধূ লোকজন নিয়ে গাছপালা কেটে আত্মসাৎ করতেছে। তাতে বাধা দিলে লোকজন নিয়ে খুন জখমের হুমকি দেয়।  

নিজের শেষ নিঃশ্বাসটুকু পৈত্রিক ভিটাতেই ত্যাগ করার ইচ্ছা পোষণ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান অসহায় আ. রব মোল্লা।

বাংলাদেশ সময়:১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।