ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোসাইরহাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
গোসাইরহাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু 

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাটে পানিতে ডুবে মো. আরমান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  রোববার (৯ এপ্রিল) সকালে উপজেলার দাশের জঙ্গল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আরমান উপজেলার দাশের জঙ্গল গ্রামের মো. মনির হোসেনের ছেলে।  

স্থানীয়রা জানান, আরমানকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করেন। এক পর্যায়ে তাকে বাড়ির পাশে পুকুরের পানিতে ভাসতে দেখে তার বাবা মনির। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা মনির হোসেন বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে আরমান কোথায় জানতে চাইলে ওর মা বলে আরমান খেলতেছে এ কথা শুনে আমি দাঁত মাজদে মাজদে পুকুর পাড়ে যাই হঠাৎ পুকুরের দিকে আমার চোখ যায় এসময় দেখি আমার ছেলে পানিতে ভাসতাছে, এরপরে আমি চিৎকার করতে থাকি আশপাশের লোকজন এসে তাকে পানি থেকে উদ্ধার করে।

আরমানের মা নিপা ইসলাম বলেন, আমি সকালে রান্নাঘরে ছিলাম খেলাধুলা করতেছিল আরমান। এ সময় 
আমাদের অগোচরে পুকুরে পড়ে যায়।

গোসাইরহাট থানার ওসি মো. আসলাম সিকদার বলেন, পানিতে ডুবে একটি শিশুর মৃত্যু খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ দাফন করার জন্য পরিবারের কাছে হস্থান্তর হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।