ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
মানিকগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই আবু রায়হান (২৭) খুন হয়েছে।  

সোমবার (১০ এপ্রিল) সকাল ১১টার দিকে খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিংগাইর থানা পুলিশ।

আবু রায়হান উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

জানা যায়, প্রেম করে শাহজাহানের মেঝো ছেলে রোমান(২৪) বিয়ে করেন, ওই বিয়ে পারিবারিকভাবে কেউ মেনে নেয়নি। অপর দিকে পারিবারিক অর্থ-কুড়ি নিয়ে বিরোধ চলে আসছিল তাদের মধ্যে। প্রতিদিনের মতো দুই ভাই আবু রায়হান ও জামান ঘুমাতে গেলে পাশেই বসে ছিল রোমান।  

রাত আনুমানিক ১২টার দিকে রোমান তার বড় ভাই আবু রায়হানকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কেটে ফেলে।  রায়হানের হাত-পা ছুড়াছুড়িতে ছোট ভাই জামানের ঘুম ভেঙে যায়। পরে তাদের মা-বাবাকে ডাকাডাকি করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সৈয়দ মিজানুর ইসলাম বলেন, খুনের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে আবু রায়হানের মেঝো ভাই রোমান পলাতক রয়েছে এবং তাকে আটকের চেষ্টাও চলছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।