ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবেশীর বাসায় মিলল নারী ব্যাংকারের নিথর দেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
প্রতিবেশীর বাসায় মিলল নারী ব্যাংকারের নিথর দেহ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর কদমতলী মিনাবাগ এলাকায় এক প্রতিবেশীর বাসায় লতিফা বিনতে মাহবুব (৩৪) নামে এক নারী ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছেন। লতিফা একটি সরকারি ব্যাংকে চাকরি করতেন।

সোমবার (১০ এপ্রিল) অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রাজধানীর কদমতলী দক্ষিণ দনিয়া মিনাবাগ এলাকার মাহবুবুর রহমান সন্তান লতিফা। স্বামীর সঙ্গে ছড়াছড়ি হওয়ার পরে বাবার সঙ্গেই থাকতেন তিনি।

যে বাসায় আত্মহত্যার ঘটনা ঘটেছে সে প্রতিবেশী মোতালেব হোসেন বলেন, লতিফা একটি সরকারি ব্যাংকে চাকরি করে। গত ৭ বছর আগে তার বিয়ে হয়ে ছিল। সাংসারিক নানা ঝামেলার কারণে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এসব কারণে সে মানুষিকভাবে বিপর্যস্ত  ছিল। এছাড়া জমি নিয়ে লতিফার বাবার সঙ্গে তার চাচাদের একটা ঝামেলা ছিল। জমি সংক্রান্ত বিষয়ে আলাপ-আলোচনা করতেই রোববার তাদের বাসায় গিয়েছিল লতিফা।
ওইদিনই প্রতিবেশী মোতালেবের বাসায় যায় লতিফা। তার স্ত্রীর সঙ্গে আগে থেকে সম্পর্ক লতিফার। রাতে সেখানে ছিল লফিতা। আজকে সকালে তারা দেখতে পায় লতিফা ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে আছে।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ বক্সের প্রধান (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

কদমতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।
বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।