ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আম বাগানে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ১৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
আম বাগানে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ১৭

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানে গরুর ঘাস খাওয়াকে কেন্ত্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৭ জন আহত হয়েছেন।

বুধবার (১২ এপ্রিল) দিনগত রাতে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ১৩ রশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে আজিজুল ইসলামের জমিতে সাইফুদ্দিন ও তার ছেলে তাদেও গরুকে ঘাস খাওয়াচ্ছিলেন। এ সময় আজিজুল ইসলামের সঙ্গে তর্কের এক পর্যায়ে মারামারি হলে স্থানীয়রা মিমাংসা করে দেন। এরই জেরে বুধবার ইফতারের পর সংঘর্ষ হলে উভয় পক্ষ লাঠিসোঠা নিয়ে একে অপরের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায়।

এ ব্যাপানে আজিজুল হক জানান, সংঘর্ষের ঘটনায় তার পক্ষের ১০ জন আহত হয়েছেন। এছাড়া বাড়িঘরে ইট পাটকেল নিক্ষেপসহ ঘরে ঢুকে লুটপাট চালানো হয়েছে।

অপরদিকে অভিযোগ অস্বীকার করে অপরপক্ষের সাইফুদ্দিন বলেন, আমাদের ৭-৯ জন আহত হয়েছেন। টিন সেটের একটি ঘর ও একটি বেড়া ভেঙে দেওয়া হয়েছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সুকোমল জানান, গতকালকের সংঘর্ষের ঘটনায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কোনো পক্ষ এখনও অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।