ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাটখিলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
চাটখিলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. শরাফত হোসেন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার চাটখিল পৌরসভার মারকাজ মসজিদ এলাকার চাটখিল-রামগঞ্জ প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. শরাফত হোসেন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মোহাম্মদ হারুন মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরাফত রাত ৯টার দিকে মোটরসাইকেল চালিয়ে চাটখিল শহরের দিকে যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শরাফত মোটর সাইকেল থেকে পড়ে গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দুর্ঘটনায় আরও অন্তত ৪জন আহত হয় বলে জানা গেছে। তবে আহতদের নামপরিচয় জানা যায়নি।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার মোটরসাইকেল উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।