ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
মানিকগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে হত্যা, আটক ১

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেংরই গ্রামে রাবেয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার অভিযোগে তার প্রতিবেশী শুক্কুর আলীকে (৩৫) আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নিহত রাবেয়া বেগম (৭০) সদর উপজেলার বেংরুই এলাকার মৃত সিরাজ উদ্দিনের স্ত্রী এবং পারিবারিক জীবনে তিনি দুই ছেলে এবং দুই মেয়ে সন্তানের জননী। আটক শুক্কুর আলী সদর উপজেলার বেংরুই এলাকার আলাউদ্দিনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাবেয়া বেগম তার ছোট ছেলে আলামিন ও নাতিন তন্বীকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। সকালে প্রতিবেশী আলাল উদ্দিনের ছেলে শুকুর আলী ওই বৃদ্ধাকে তাদের বাড়ি পাশের একটি খাদে নিয়ে বটি দিয়ে কুপিয়ে গলা বিচ্ছিন্ন করে পালিয়ে যান। পরে স্থানীয়দের কাছ থেকে হত্যার খবর পেয়ে বিষয়টি পুলিশে জানান ওই বৃদ্ধার বড় ছেলে আলী রেজা। খবর পেয়ে মানিকগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এরপর ৩ ঘণ্টা অভিযান পরিচালনা করে শুক্কুর আলীকে আটক করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে শুকুর আলী হ্যত্যার ঘটানা স্বীকার করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, রাবেয়া বেগম হত্যার ঘটনায় তার বড় ছেলে মামুন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই ঘটনায় শুক্কুর আলী নামে একজনকে আটক করা হয়েছে। এছাড়া বাকি আসামিদের ধরতে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।