ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে গাঁজাসহ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
কিশোরগঞ্জে গাঁজাসহ নারী আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অভিযান পরিচালনা করে তিন কেজি গাঁজাসহ রিনা বেগম (৫৭) নামে এক মাদক বিক্রেতা নারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্যরা।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়াসেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আটক রিনা বেগম (৫৭) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার লোকমানখার কান্দা এলাকার মৃত মঞ্জু খাঁর স্ত্রী।  

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) শাখার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়।  

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়াসেল জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরের দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা সাকিনস্থ কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের পশ্চিম পাশে মাটিকাটা রাস্তার মাথায় পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা (ডিবি) শাখার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা। এসময় মাদক বিক্রেতা রিনা বেগমকে আটক করা হয়। পরে তার কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

এ ঘটনায় আটক মাদক বিক্রেতা নারী রিনা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় জেলা পুলিশের মিডিয়াসেল।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।