ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় রাফিকুল ইসলাম (১৮) নামে এ শিক্ষার্থী ও অন্তু (২২) নামে এক তরুনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দু’জন।

 

রোববার (২৩ এপ্রিল) সকালের দিকে জেলার ইসলমপুর ও সদর উপজেলায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের মো. বারিকের ছেলে রাফিকুল। সে গুঠাইল হাইস্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিল। এছাড়া সে উত্তরা ফ্রেন্ড ক্লাব ক্রিকেট একাডেমির সদস্য হয়ে খেলাধুলা করতো। আর অন্তুর বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তিনি ঢাকার সাভার এলাকায় থেকে জামালপুর নানা বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।
 
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, সকালে বন্ধুর সাথে মোটরসাইকেলে বের হন রাফিকুল। ইসলমপুরে জারুতলা-মলমগঞ্জ সড়কের পার্থসি ব্রিজ এলাকায় তারা মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধকে ধাক্কা দিয়ে ছিটকে পড়ে যায়। এতে বৃদ্ধাসহ দুই আরোহী আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাফিকুলের মৃত্যু হয়। আহত দু’জন হাসপাতালে ভর্তি রয়েছেন।  

এদিকে জেলা সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের নারিকেলী মোড়ে পিকআপভ্যানের সঙ্গে ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী অন্ত (২২) নিহত হন এবং আহত হন তার সঙ্গে থাকা ভাই। সকাল ৯টা ১৫ মিনিটে এ  দুর্ঘটনা ঘটে। দুই ভাই ঢাকার সাভার এলাকা থেকে জামালপুর নানা বাড়িতে যাওয়া পথে এ দুর্ঘটনার শিকার হন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।