ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে আম গাছে ধাক্কা খেয়ে দুই বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
রাজবাড়ীতে আম গাছে ধাক্কা খেয়ে দুই বাইকার নিহত

রাজবাড়ী: রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাদশী ইউনিয়নের ধুলদী কেষ্টপুর গ্রামের নজর আলী খানের ছেলে মিলন খান (৩০) ও হোসনাবাদ গ্রামের আকবর মণ্ডলের ছেলে ফকের মণ্ডল (৪৫)। মিলন সেলুনে নরসুন্দরের কাজ এবং ফকের মণ্ডল কৃষিকাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মিলন ও ফকের মোটরসাইকেল নিয়ে গ্রামের পাকা রাস্তা দিয়ে বড়দোয়াল থেকে কামালপুরের দিকে যাচ্ছিলেন। পথে নিজাতপুর গ্রামে সাবেক ইউপি সদস্য শাখাওয়াত হোসেনের বাড়ির সামনে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আম গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে মাথায় ও বুকে আঘাত লেগে মিলন ও ফকের গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকেই ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা নেওয়ার পথেই তাদের মৃত্যু হয়।

দাদশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই মর্মান্তিক। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।