ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিসিসি নির্বাচন: ইভিএমে ভোট গ্রহণ না করার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
বিসিসি নির্বাচন: ইভিএমে ভোট গ্রহণ না করার আহ্বান

বরিশাল: আসন্ন বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে ইভিএমে ভোট গ্রহণ না করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে বরিশাল নগরের অক্সেফোর্ড মিশন রোডে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে জাতীয় পার্টির এক কর্মীসভায় তিনি এ আহ্বান জানান।

এসময় ইকবাল হোসেন তাপস বলেন, বরিশাল সিটিবাসীর ভালোবাসা ও সমর্থনে আমি সিক্ত। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট দেওয়ার ক্ষেত্রে যাতে কেউ হস্তক্ষেপ করতে না পারে, সেইজন্য নির্বাচন কমিশনকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানাচ্ছি।

বরিশাল সিটি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত এই প্রার্থী বলেন, আমি মেয়র নির্বাচিত হলে বরিশাল সিটিকে একটি উৎপাদনমুখি তিলোত্তমা নগরী হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। আপনারা নির্বাচন পর্যন্ত শান্ত থেকে ভোটারদের কাছে ভোট চাইবেন। আমার এবং আমার পার্টির কোনো বদনাম নেই। সেই কারণে সাহসের সঙ্গে আপনারা নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবেন।

জাতীয় পার্টি বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি বরিশাল জেলার সদস্য সচিব অ্যাডভোকেট এম এ জলিল, জাতীয় পার্টি বরিশাল মহানগরের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম গফুর, রুস্তম আলী খান, আকতার রহমান সপ্রু, ফোরকান তালুকদার, যুগ্ম সদস্য সচিব কামরুজ্জামান চৌধুরী কামাল, জাতীয় পার্টি বরিশাল জেলার যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম হেমায়েত, মনজুরুল আলম খোকন, নজরুল ইসলাম, জাতীয় যুব সংহতি বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক গিয়াসউদ্দিন, সদস্য সচিব রফিকুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ মহানগরের আহ্বায়ক হাওলাদার মো. জাহিদ, সদস্য সচিব মিরাজ খান।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।