ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

গোপীবাগে প্রাইভেটকারের ধাক্কায় রাস্তায় বসে থাকা বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
গোপীবাগে প্রাইভেটকারের ধাক্কায় রাস্তায় বসে থাকা বৃদ্ধার মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধা মারা গেছেন। তার নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গোপীবাগ জর্জ গলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। যে প্রাইভেট কারের ধাক্কায় ওই নারী প্রথমে আহত হয়েছিলেন সেটির মালিক হোসাইন অনু তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

দোকান ব্যবসায়ী হোসাইন অনু হাসপাতালে সাংবাদিকদের জানান, তিনি নিজেই প্রাইভেটকার চালাচ্ছিলেন। জর্জ গলি এলাকায় নিজের বাসার সামনে গাড়ি পার্কিংয়ের সময় রাস্তায় বসে থাকা অবস্থায় ওই নারী তার গাড়ির সঙ্গে ধাক্কা খেলে মাথায় গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে মারা যান।

তিনি আরও জানান, যতটুকু জানা গেছে ওই নারী এলাকায় ভিক্ষা করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মজিবর রহমান জানান, জর্জ গলি এলাকায় একটি দুর্ঘটনার সংবাদে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।