ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মগবাজার-মৌচাক ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় বাসচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
মগবাজার-মৌচাক ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় বাসচালক নিহত

ঢাকা: রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের উপরে পিকআপভ্যানের চাপায় শহিদুল ইসলাম বাবু (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বলাকা পরিবহনের বাসের চালক ছিলেন।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

বাবুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া একই পরিবহনের আরেক বাসচালক মো. কানন জানান, তারা বাসটি নিয়ে কমলাপুরের দিকে যাচ্ছিলেন। হেলপার না থাকায় গেটে দাঁড়িয়েছিলেন বাবু। গাড়িটি চালাচ্ছিলেন তাদেরই আরেকজন। মগবাজার ফ্লাইওভার ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় একটি বাস পাশ থেকে তাদের বাসটিকে ধাক্কা দেয়। এতে রেলিংয়ে ধাক্কা লেগে বাসের গেটে দাঁড়িয়ে থাকা বাবু রাস্তায় পড়ে যান। এসময় পেছন দিক থেকে আসা একটি পিকআপভ্যানের নিচে চাপা পড়েন বাবু।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। নিহত বাবু উত্তরা জসিমউদ্দিন রোডে থাকতেন।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।