ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় পারিবারিক বিরোধে প্রাণ গেল বৃদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
ফতুল্লায় পারিবারিক বিরোধে প্রাণ গেল বৃদ্ধার ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক বিরোধে দুই পক্ষের মারামারিতে কাঞ্চন বিবি নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে উত্তর ইসদাইর আল আমিনবাগ এলাকায় হাসেম মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

মৃত কাঞ্চন বিবি জামালপুর জেলার চর পোকাড়ঢাল গ্রামের লাল মিয়ার স্ত্রী।

মৃতের মেয়ে সালমা বেগম জানান, তার মেয়ে বৃষ্টির সঙ্গে ইব্রাহীমের দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সকালে বাসা ভাড়া না দিয়ে মেয়ে সন্তানকে রেখে পালিয়ে যাওয়ার সময় ইব্রাহীমকে আটকে রাখে শাশুড়ি। ইব্রাহীমকে আটকে রাখার খবর পেয়ে তার মা ও তিন খালা বৃষ্টিকে মারধরের চেষ্টা করলে তার মা ও নানি বাধা দেয়। এ সময় দু'পক্ষের মধ্যে মারধরে কাঞ্চন বিবি আহত হলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।