ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ইয়াবা ও দুই বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ৮, ২০২৩
যাত্রাবাড়ীতে  ইয়াবা ও দুই বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ৪

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করতে গিয়ে দুটি বিদেশি পিস্তল ও ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৮ মে) বিকেলে ডিএনসির ঢাকা মেট্রো দক্ষিণ কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে ডিএনসি দক্ষিণের মতিঝিল সার্কেল ইন্সপেক্টর মো. মিজানুর রহমান ও উপ-পরিদর্শক মো. তাজবীর আহমেদের নেতৃত্বে যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। আমাদের কাছে তথ্য ছিল গ্রেপ্তার রতনের কাছে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ ইয়াবা আছে। পরে তাকে চ্যালেঞ্জ করে তল্লাশির এক পর্যায়ে ব্যাগের ভেতর লুকিয়ে রাখা দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলিসহ ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় রতনসহ গ্রেপ্তার করা হয় ৪ মাদক কারবারিকে।

তিনি আরও জানান, সন্ধ্যায় রাজধানীর গেন্ডারিয়াস্থ বিভাগীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ৮, ২০২৩
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।