ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্রুপের হামলায় আবহাওয়া অফিসের পর্যবেক্ষকসহ আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, মে ১১, ২০২৩
কিশোর গ্রুপের হামলায় আবহাওয়া অফিসের পর্যবেক্ষকসহ আহত ৪

বরিশাল: মাদক সেবনে বাধা দেওয়ায় হামলা চালিয়ে বরিশাল আবহাওয়া অফিসের একজন উচ্চ পর্যবেক্ষক ও তিন আনসার সদস্যকে আহত করার অভিযোগ উঠেছে কিশোর গ্রুপের বিরুদ্ধে।

বুধবার (১১ মে) বিকেলে বরিশাল নগরের বাঘিয়া এলাকায় অবস্থিত আবহাওয়া অফিসের আবাসিক এলাকায় ঢুকে পাইপ, লাঠি ও ইট দিয়ে এ হামলা চালায় তারা।

এ ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও নিরাপত্তাহীনতায় ভুগছেন আবহাওয়া অফিসের কর্মকর্তারা।  

বরিশাল আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক মাজাহারুল ইসলাম বলেন, কয়েক মাস ধরে আমাদের কম্পাউন্ডের বিভিন্ন জায়গায় প্রবেশ করে মাদক সেবন করে আসছে স্থানীয় কিশোর গ্রুপের সদস্যরা।

মাসখানেক আগে একটি চাপকল ও পাইপ চুরির ঘটনা ঘটে। এছাড়াও ইট ছুড়ে পানির ট্যাংকি ও ওয়াশরুমের বেসিন ভাঙার ঘটনা ঘটে।  

এসব ঘটনার মধ্যেই ওই কিশোরদের বারবার বুঝিয়েও রক্ষা হয়নি, ধারাবাহিকতায় বুধবার বিকেলে আমাদের কম্পাউন্ডে মাদক সেবন করতে আসা কিশোরদের বাধা দেন উচ্চ পর্যবেক্ষক মাসুদ রানা রুবেল ও আনসার সদস্য কাওসার হাওলাদার।

ওইসময় তাদের ওপর হামলা চালায় কিশোর গ্রুপের সদস্যরা। আর তাদের উদ্ধার করতে গেলে মিরাজ হোসেন ও ইব্রাহিম হোসেন নামে দুই আনসার সদস্যের ওপরও হামলা চালানো হয়। এসময় অভিযুক্তরা পাইপ, লাঠি নিয়ে আবহাওয়া অফিসের আবাসিক এলাকায় প্রবেশ করে সবাইকে অবরুদ্ধ করে রাখে। পাশাপাশি তারা ইট ছুড়তে থাকে।  

বিষয়টি পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থলে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।  

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথা জানিয়েছেন আবহাওয়া অফিসের কর্মকর্তারা।

বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলালউদ্দিন জানান, লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, মে ১১, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।