ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

জামালপুর: জামালপুর জেলার মেলান্দহে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের ২৪ ঘণ্টার মধ্যে পলাতক ওই শিক্ষককে বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভা এলাকার রূপালি ব্যাংকের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শরিফুল ইসলাম উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজাইকাটা গ্রামের হযরত আলীর ছেলে। তিনি মেলান্দহ উপজেলার হাজরাবাড়ি এলাকার কোনামালঞ্চ হাফিজিয়া মাদরাসার শিক্ষক।

জানা যায়, বুধবার (১০ মে) সকালে মেলান্দহ উপজেলার হাজরাবাড়ি এলাকার কোনামালঞ্চ হাফিজিয়া মাদরাসায় পড়ানোর কথা বলে শিক্ষক শরিফুল ইসলাম ভিকটিম শিশুকে মাদরাসা সংলগ্ন একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকার দিলে অভিযুক্ত পালিয়ে যান। প্রতিবেশিরা শিশুকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে শিশুটির অবস্থার অবনতি ঘটে। তাৎক্ষণিকভাবে দুই ব্যাগ রক্ত দিয়েও অবস্থার উন্নতি হয়নি। পরে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে আশংকাজনক অবস্থায় শিশুটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১১ মে) শিশুটির বাবা বাদী হয়ে মেলান্দহ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন শুক্রবার (১২ মে) দুপুরে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের নির্দেশে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে মেলান্দহ থানার উপ-পরির্দশক (এসআই) শামছ মো. সাবিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি শরিফুল ইসলামকে গ্রেপ্তার করে।

শুক্রবার (১২ মে) দুপুরে আসামি শরিফুল ইসলামকে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।