ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশে পিটিয়ে হত্যায় ১০ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, মে ১৫, ২০২৩
পলাশে পিটিয়ে হত্যায় ১০ জনকে আসামি করে  মামলা, গ্রেপ্তার ৭ ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর পলাশে চোর সন্দেহে রাজন (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

রোববার (১৪ মে) দিবাগত রাতে নিহত রাজনের বাবা ফাইজউদ্দিন বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২ থেকে ৩ জনের বিরুদ্ধে পলাশ থানায় এ মামলা করেন।

পরে এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার(১৫ মে) সন্ধ্যায় মামলার বিষয়ে নিশ্চিত করেছেন পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ এমদাদুল হক।

এর আগে রোববার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।  

নিহত কিশোর রাজন পৌর এলাকার উত্তর চরপাড়া গ্রামের ফাইজউদ্দিন মিয়ার ছেলে। এ ঘটনায় আহত ইয়াছিন নামে আরেক কিশোর পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত আনুমানিক তিনটার দিকে ওই দুই কিশোরকে ঘোড়াশাল পাইকসা গ্রামে সোবাহান মিয়ার বাড়ির পাশে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে বাড়ির লোকজন তাদের আটক করে। পরে চোরসন্দেহে তারা রাজন ও ইয়াছিনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মারধরের একপর্যায়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হলে তারা মরদেহটি বাড়ির পাশের আশরাফ টেস্কটাইল মিলের একটি পরিত্যক্ত কারখানার ঝোঁপে ফেলে রাখে। পরে সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। আহত কিশোর ইয়াছিনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত রাজনের বাবা বলেন, আমার ছেলে রাজন ও তার বন্ধু ইয়াছিন রাতে সামসুর দোকানে যাবে বলে বাড়ি থেকে বের হয়। পরে আর রাতে সে বাড়ি ফিরেনি। সকালে তার মৃত্যুর খবর পাই। আসামিরা তাদের বিনা দোষে ধরে আঘাত করে পিটিয়ে আমার ছেলেকে হত্যা করে। পরে এরশাদের বাড়ির পাশে আশ্রাফ টেক্সটাইলের ভেতর একটি পরিত্যক্ত ছোট ভাঙ্গা ঘরের ভেতর প্লাস্টিকের ত্রিপাল দিয়ে লুকিয়ে রাখে।  

নিহত রাজনের বড় ভাই মোশাররফ বলেন, এরশাদ ওরফে খুকু একজন মাদক ব্যবসায়ী। আমার ভাই রাজন মাদকের আস্তানা দেখে ফেলায় তাকে রাস্তা থেকে ধরে এনে খুকুর নেতৃত্বে তার লোকজন পিটিয়ে ভাইকে হত্যা করে পরিত্যক্ত একটি ঝোঁপে ফেলে রাখে। আমার ভাইকে আমি সন্তানের মতো করে বড় করেছি। আর সেই ভাইকে তারা পিটিয়ে হত্যা করেছে। খুকুসহ হত্যার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তার ও তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি।  

পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ এমদাদুল হক বলেন, রাজন হত্যার ঘটনায় মামলার ১০ আসামির মধ্যে প্রদীপ দাস, রমেন চন্দ্র দাস, আইয়ুব আলী, নাজমুল, সাদ্দাম, মোঃ উসমান গনি ও আব্দুর সোবহান নামে ৭ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি এরশাদ ওরফে খুকু, নুরুল হক ও সুমন মিয়া নামে অপর আসামিদেরকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, মে ১৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।