ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

তেজগাঁওয়ে মিললো নারীর গলাকাটা মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, মে ২১, ২০২৩
তেজগাঁওয়ে মিললো নারীর গলাকাটা মরদেহ ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের তেজকুনিপাড়ার একটি ভবনের নিচতলায় নিরাপত্তাকর্মীর রুম থেকে জুলেখা (৩০) নামে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পালিয়ে যাওয়া জলিল নামে এক রিকশাচালককে খুঁজছে পুলিশ।

রোববার (২১ মে) এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার (ইন্সপেক্টর-তদন্ত) শাহ আলম। এর আগে শনিবার (২০ মে) দিনগত রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাহ আলম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, জলিল নামে এক রিকশাচালকের সঙ্গে জুলেখার প্রেমের সম্পর্ক সেই করোনার লকডাউন সময় থেকে। দুজনেই বিবাহিত। তাদের আলাদা সংসার আছে। শনিবার রাতে জামান টাওয়ারের নিরাপত্তাকর্মী সিরাজের রুমে ঢুকে তারা। এক পর্যায়ে জলিল জুলেখাকে গলা কেটে পালিয়ে যায়। নিরাপত্তাকর্মী সিরাজের সঙ্গে আগে থেকেই তারা পরিচিত ছিল। গত দুদিন আগে বাড়ি থেকে জুলেখাকে কাজ দেওয়ার নাম করে ডেকে আনে সিরাজ। এছাড়া জলিলের কাছে ৪০ হাজার টাকা পেত জুলেখা। পরে অনেক দেনদরবার করে এলাকাবাসী ২০ হাজার টাকা জলিলের কাছ থেকে তুলে দেয় জুলেখাকে।  

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের আগে শনিবার রাতে জুলেখা, নিরাপত্তাকর্মী সিরাজ ও জলিল কারওয়ানবাজার ঘোরাঘুরি করেন ও আম কিনন।

নিরাপত্তাকর্মী সিরাজ পুলিশ হেফাজতে রয়েছে। বিষয়গুলো তদন্ত করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া জলিল বর্তমানে রাজধানীর শ্যামলী এলাকায় থাকতেন বলে জানান শাহ আলম।  

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।