ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মে ২২, ২০২৩
রাঙামাটিতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাঙামাটি: রাঙামাটিতে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  

সোমবার (২২ মে) সকালে সংগঠনটির আয়োজনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনাকে বিএনপির যে নেতা হত্যার হুমকি দিয়েছেন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। দলীয়ভাবে আমাদের আরও বেশি শক্তিশালী হয়ে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। আওয়ামী লীগ সরকার যা উন্নয়ন করেছে তা জনগণের মাঝে তুলে ধরতে হবে। সাধারণ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে। জামাত-শিবির-বিএনপিসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে আমাদের সোচ্ছার থাকতে হবে।

জেলা মৎস্যজীবী লীগের সভাপতি উদয়ন বড়ূয়ার সভাপতিত্বে অতিথির বক্তব্য দেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, রাঙামাটি সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন তালুকদার ও দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার।

আলোচনা সভা শেষে আগত অতিথিরা সংগঠনটির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে উৎযাপন করেন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।