ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাস চা বাগানে, ৯৯৯-এ কল দিয়ে উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাস চা বাগানে, ৯৯৯-এ কল দিয়ে উদ্ধার 

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ফোর সিস্টার নামে যাত্রীবাহী একটি বাস চা বাগানে উল্টে গেলে চালকসহ বাসের অন্তত ১২ জন যাত্রী আহত হন। এসময় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে পুলিশের সহায়তায় তাদের দ্রুত উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গুচ্ছ গ্রাম সংলঘ্ন তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, দুপুরের পর তেঁতুলিয়ায় হঠাৎ ঝড়ো হাওয়া ও বৃষ্টি শুরু হয়। এর মাঝে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী যাত্রীবাহী একটি বাস শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গুচ্ছ গ্রামের কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের চা বাগানে উল্টে যায়। এসময় স্থানীয়রা ছুটে গিয়ে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের পাশাপাশি আহতের উদ্ধারে সহায়তা করেন। তবে অনেকেই আশপাশের বাজারগুলোতে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেলেও গুরুতর আহত অন্তত ১২জনকে চিকিৎসার জন্য তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ আলম দুর্ঘটনায় আহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।