ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চার শিশুকে অটোরিকশায় বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
চার শিশুকে অটোরিকশায় বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৩

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চার শিশুকে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাধবপুর থানা পুলিশ রোববার (২৮ মে) রাতে তাদের গ্রেপ্তার  দেখায় বলে থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান।

এরা হলেন- উপজেলার ধর্মঘর ইউনিয়নের বৈষ্ণবপুর গ্রামের আব্দুল হক (৬০), তার ছেলে আক্তার হোসেন (৩৫) ও একই গ্রামের আসাদ মিয়া (৭০)।

এসআই কাদের জানান, গত শনিবার আসাদ মিয়ার দোকানের সামনে আক্তার হোসেনের অটোরিকশা দাঁড়িয়ে ছিল। এ সময় চারটি শিশু অটোরিকশায় উঠে বসলে তাদের অটোরিকশার সঙ্গে বেঁধে মারধর করা হয়। পরে স্থানীয়রা এসে শিশুদের উদ্ধার করেন।

নির্যাতনের শিকার শিশুরা হলো- বৈষ্ণবপুর গ্রামের নানু মিয়ার দুই ছেলে প্রতিবন্ধী আল আমিন (৬), ইয়াসিন মিয়া (৯), একই গ্রামের হানিফ মিয়ার ছেলে শ্রাবণ (৬) ও সাচ্ছু মিয়ার ছেলে সাগর মিয়া (৯)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় পাঁচজনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুরা তাদের পরিবারের জিম্মায় রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, মে ২৯, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।