ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘নির্বাচিত হলে ব্যবসায়ীদের সব সুযোগ-সুবিধা দেবো’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
‘নির্বাচিত হলে ব্যবসায়ীদের সব সুযোগ-সুবিধা দেবো’

সিলেট: নির্বাচিত হলে ব্যবসায়ীদের সh সুযোগ-সুবিধা নিশ্চিতে কাজ করবেনে বলে প্রতিশ্রুতি দিচ্ছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল।

তিনি বলেন, ব্যবসাবান্ধব সিটি করপোরেশন গড়ে তোলার লক্ষে কাজ করে যাবো।

এ নগরীর একজন বাসিন্দা ও ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ীদের সমস্যা সম্পর্কে অবহিত আছি। বিগত দিনগুলোতে ব্যবসায়ীদেরকে চরম জুলুম নির্যাতন সহ্য করতে হয়েছে, হচ্ছে। এ ধারা চলতে দেওয়া যায় না। তাই আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সব সুযোগ সুবিধা নিশ্চিত করব।

সোমবার (২৯ মে) দুপুরে নগরের জিন্দাবাজার থেকে চৌহাট্টা এলাকার ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে লাঙল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান এবং ব্যবসায়ীদের কল্যাণে কাজ করার সুযোগ সৃষ্টিতে সবার সহযোগিতা কামনা করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগরের সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জাপা নেতা মুরাদ আহমদ শাহীন, যুব সংহতি জেলার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের আহ্বায়ক সুফিয়ান খান, জেলা ছাত্র সমাজের সভাপতি আফজাল হোসেন মান্নাসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।